Ads Top

Kiss করার ১০টি স্টাইল যা প্রত্যেকের অবশ্যই ট্রাই করা উচিৎ।


চুম্বন হল দুই ঠোঁটের স্পর্শ দিয়ে কাউকে আদর করা বা স্নেহ প্রকাশ করা। সাধারণভাবে প্রেম,কাম, স্নেহ, অনুরাগ, শ্রদ্ধা, সৌজন্য অথবা শুভেচ্ছা প্রকাশার্থে অন্য কারো চিবুক, অধরোষ্ঠ, করতল, কপাল বা অন্য কোন অঙ্গে ঠোঁট অর্থাৎ অধরোষ্ঠ স্পর্শ করা।
Kiss করার ১০টি স্টাইল যা প্রত্যেকের অবশ্যই ট্রাই করা উচিৎ।

১. The French Kissঃ ফ্রেঞ্চ কিস সর্বাধিক জনপ্রিয় চুমু খাওয়ার পদ্ধতি। এক্ষেত্রে একজনের জিভ অন্যজনের জিভকে স্পর্শ করে। তাই একে Tongue Kiss ও বলা হয়ে থাকে। 


 ২. The Butterfly Kissঃ এই ধরনের চুমুতে ঠোটের কোন কাজ নেই। এইখানে একজনের চোখের পাতা আরেকজনের চোখের পাতাকে স্পর্শ করে। এবং প্রজাপতির ডানা ঝাপটানোর মতো দুইজনই চোখের পাপড়ি ঝাপটাতে থাকে। এইটা এক ধরনের মজার সঞ্চার করে। তবে একজনের চোখের পাতা অন্যের গালে ঝাপটিয়েও বাটারফ্লাই কিস করা যায়।

৩. The Single-Lip Kissঃ সিঙ্গেল লিপ কিস হলো ভালোবাসার মানুষের যে কোন একটি ঠোটকে চুম্বন খাওয়া। নিজের দুটি ঠোট দিয়ে অপরের একটি ঠোটকে আদর করাকেই বলে সিঙ্গেল লিপ কিস।


৪. The Spiderman Kissঃ ২০০২ সালের মুভি স্পাইডার ম্যান-এ এক নতুন ধরনের চুম্বন দেখা গেছে। এইখানে দুইজনের একজনের দুই ঠোট উপরের দিকে(আকাশপানে) থাকে আর একজনের নিচের দিকে। 

৫. The Earlobe Kissঃ এই ধরনের চুম্বন ব্যাবস্থায় একজন অপরজনের ঠোটে চুম্বন না করে কানের লতিতে কিংবা ঘাড়ে চুম্বন করাকে বুঝায়।


৬. The Lip Gloss Kissঃ এইটা আসলে বেশিরভাগ সময় মহিলা পার্টনার তাদের পুরুষ পার্টনারদের দিয়ে থাকে। এইক্ষেত্রে, একে অপরের ঠোটের উপর ঠোট ঘসতে থাকে। 

৭. The Eskimo Kissঃ এস্কিমো সংস্কৃতিতে এই ধরনের চুম্বন ব্যাবস্থা প্রচলিত। এইখানে একে অপরের নাকে নাক লাগিয়ে এদিক-সেদিক করাকে বুঝায়। এইটা এস্কিমোদের সৌহার্দ্য, প্রীতি, বন্ধুত্ব ইত্যাদি নির্দেশ করে।

৮. The Cheek Kissঃ একজনের গালের দ্বারা অন্যের গালে স্পর্শ করে চুমু খাওয়ার ভঙ্গি করাকে বলে চীক কিস।

৯. The Hickeyঃ হাইকি/হিকি কিছুটা ঔদ্ধত চুম্বন ব্যাবস্থা। এতে একে অপরের ঠোট খুবই সজোড়ে টেনে নেওয়া হয়। এতে করে ঠোটে লাল দাগ পরে যায়। তবে এই ধরনের চুম্বন গালেও করা যেতে পারে।

১০. The Secret Message Kissঃ ফ্রেঞ্চ কিসের মাঝখানে হঠাৎ করেই সঙ্গির ঠোটে জিহবা দিয়ে বিভিন্ন কাড়িকুড়ি করাকে বলে দ্যা সিক্রেট ম্যাসেজ কিস। চুম্বন হল দুই ঠোঁটের স্পর্শ দিয়ে কাউকে আদর করা বা স্নেহ প্রকাশ করা। সাধারণভাবে প্রেম,কাম, স্নেহ, অনুরাগ, শ্রদ্ধা, সৌজন্য অথবা শুভেচ্ছা প্রকাশার্থে অন্য কারো চিবুক, অধরোষ্ঠ, করতল, কপাল বা অন্য কোন অঙ্গে ঠোঁট অর্থাৎ অধরোষ্ঠ স্পর্শ করা।

                                               ভালো লাগলে পোস্টটি অবশ্যই শেয়ার করুন।

Blogger দ্বারা পরিচালিত.